নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 আমার যখন পথ ফুরাবে লিরিক |

 amar jokhon poth furabe lyrics



আমার যখন পথ ফুরাবে,

আসবে গহীন রাতি

তখন তুমি হাত ধরে মর

হয়ো পথের সাথী। ২


অনেক কথা হয়নি বলা,

বলার সময় দিও ( খোদা),

আমার তিমির অন্ধ চোখে

দৃষ্টি দিও প্রিয়,

বিরাজ করো বুকে আমার

আরশখানি পাতি। ২


সারা জীবন কাটলো আমার

বিরহে, বধুঁ

পিপাসিত কন্ঠে এসে

দিও মিলন মধু।


তুমি যেথায় থাকো প্রিয়,

সেথায় যেন যাই ।

সখা বলে দেকো আমায়,

দীদার যেন পাই,

সারা জনম দুঃখ পেলাম,

এবার সুখে মাতি। ২


কাজী নজরুল ইসলাম

Related Posts

" আমার যখন পথ ফুরাবে লিরিক | amar jokhon poth furabe lyrics"

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad