নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 রক্তে কেনা বাংলা আমার লিরিক | 

Rokte kena bangla amar lyrics.



রক্তে কেনা বাংলা আমার লাখো শহীদের দান,

তবুও কেন বন্ধু তোমার বিদেশের প্রতি টান। ৪

যে জাতি তার জীবন দিয়ে কিনে নেয় স্বাধীনতা,

সে জাতি কেন অন্যের তরে নত করে তার মাথা।২

শহীদের সেই রক্তকে আজ একোন অপমান।২

রক্তে কেনা বাংলা আমার লাখো শহীদের দান,

তবুও কেন বন্ধু তোমার বিদেশের প্রতি টান।২


সকাল বেলা পান্তা খেয়ে বৈশাখের ঐদিনে,

বিকেলে আবার উঠছে মেতে ইংলিশ হিন্দী গানে।২

নিজেদের সব ভুলে গিয়ে চলে ভিনদেশীদের গান ।২

রক্তে কেনা বাংলা আমার লাখো শহীদের দান,

তবুও কেন বন্ধু তোমার বিদেশের প্রতি টান।২

হাতে শাঁখা মাথায় সিঁদুর হায়রে মুসলমান,

আল্লাহকে তুমি ভুলে গিয়ে যেন হয়ে গেছ শয়তান।২

আজগুবি সব সাজগোজে তুমি সেজেছো হনুমান। ২

রক্তে কেনা বাংলা আমার লাখো শহীদের দান,

তবুও কেন বন্ধু তোমার বিদেশের প্রতি টান।৪


Related Posts

" রক্তে কেনা বাংলা আমার লিরিক | Rokte kena bangla amar lyrics."

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad