নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 শোনো শোনো ইয়া এলাহী আমার মুনাজাত লিরিক | 

Shono shono eya elahi amar munajat lyrics



শোনো শোনো ইয়া এলাহী

আমার মুনাজাত।

তোমারি নাম জপে যেন

হৃদয় দিবস- রাত। ২


যেন শুনি কানে সদা

তোমারি কালাম, হে খোদা,

চোখে শুধু দেখি যেন

কোরানের আয়াত। ২


মুখে যেন জপি আমি

কলমা তোমার দিবস- যামী,

(তোমার) মসজিদেরই ঝাড়ু- বর্দার

হোক আমার এ হাত।।


সুখে তুমি, দুখে তুমি,

চোখে তুমি, বুকে তুমি,

এই পিয়াসী প্রানের খোদা

তুমিই আবে- হায়াত। ২


কাজী নজরুল ইসলাম

Related Posts

" শোনো শোনো ইয়া এলাহী আমার মুনাজাত লিরিক | Shono shono eya elahi amar munajat lyrics"

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad