নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও লিরিক |

 Akasher moto mor hridoy ta gore dao lyrics.



আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,

জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।৩

সয়ে যেতে পারি যেন সব দুঃখ ।২

এমন হৃদয় তুমি আমাকে দাও ।

আকাশের মতো এই হৃদয়টা করে দাও,

জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২


জুলুমে জুলুমে হৃদয় আমার,

পুড়িছে অন্তর বইছে হা হা কার ।২

ওগো দয়াময় শোন অনুনয়।২

তোমার কোমল ছোয়া আমাকে বোলাও ।


আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,

জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২

সয়ে যেতে পারি যেন সব দুঃখ ।২

এমন হৃদয় তুমি আমাকে দাও ।

আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,

জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২



তোমার রহমের আশায় আশায়,

কেটেছে রজনী কান্নায় কান্নায়।২

দেখে যেতে চাই শত অন্যায়। ২

কখনো যদি তুমি সেই দিন ফিরাও ।


আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,

জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২

সয়ে যেতে পারি যেন সব দুঃখ ।২

এমন হৃদয় তুমি আমাকে দাও ।

আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,

জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২


তুমি যদি চাও ওগো কষ্ট দিতে,

হাসি মুখে পারি ওগো সব মেনে নিতে ।২

জ্বালা সইবার সমুখে যাবার ।২

এমন সাহস তুমি এবুকে এনে দাও ।


আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,

জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।২

সয়ে যেতে পারি যেন সব দুঃখ ।

মেনে নিতে পারি যেন সব কষ্ট ।

এমন হৃদয় তুমি আমাকে দাও ।

আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও,

জমিনের মত তুমি ধৈর্য দিয়ে দাও ।৪

Related Posts

" আকাশের মতো মোর হৃদয়টা গড়ে দাও লিরিক | Akasher moto mor hridoy ta gore dao lyrics."

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad