নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 রোজ হাশরে আল্লাহ আমার করো না বিচার লিরিক |

 Roj hasore allah amar korona bichar lyrics




রোজ হাশরে আল্লাহ আমার করো না বিচার।

বিচার চাহি না, তোমার দয়া চাহে এ গুনাহগার। ২


আমি জেনে শুনে জীবন ভরে

দোষ করেছি ঘরে পরে,


আশা নাই যে ত'রে যাব বিচারে তোমার।।


বিচার যদি করবে কেন রহমান নাম নিলে।

ঐ নামের গুনেই তরে যাব, কেন এ জ্ঞান দিলে। ২


দীন ভিখারী বলে আমি

ভিক্ষা যখন চাইব, স্বামী,

শূন্য হাতে ফিরিয়ে দিতে, পারবে না কো আর। ২


কাজী নজরুল ইসলাম

Related Posts

" রোজ হাশরে আল্লাহ আমার করো না বিচার লিরিক | Roj hasore allah amar korona bichar lyrics"

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad