নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 মসজিদেরই পাশে আমার কবর দিও ভাই লিরিক | 

Mosjideri pashe amar kobor dio vai lyrics



মসজিদেরই পাশে আমার কবর দিও ভাই।

যেন গোরে থেকেও মোয়াজ্জিনের আজান শুনতে পাই। ২


আমার গোরের পাশ দিয়ে ভাই নামাজীরা যাবে,

পবিত্র সেই পায়ের ধ্বনি এ বান্দা শুনতে পাবে।

গোর - আজাব থেকে এ গুনাহগার পাইবে রেহাই। ২


কত পরহেজগার খোদার ভক্ত নবীজীর উম্মত

ঐ মসজিদে করে রে ভাই, কোরান তেলাওয়াত।

সেই কোরান শুনে যেন আমি পরান জুড়াই। ২


কত দরবেশ ফকির রে ভাই, মসজিদের আঙ্গিনাতে

আল্লার নাম জিকির করে লুকিয়ে গভীর রাতে,

আমি তাদের সাথে কেঁদে কেঁদে

আল্লার নাম জপতে চাই । ২




কাজী নজরুল ইসলাম

Related Posts

" Mosjideri pashe amar kobor dio vai lyrics মসজিদেরই পাশে আমার কবর দিও ভাই লিরিক "

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad