নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 আমি যদি আরব হতাম lyrics 

 Ami jodi arob Hotam lyrics


আমি যদি আরব হতাম

মদিনারই পথ

আমি যদি আরব হতাম

মদিনারই পথ

এই পথে মোর চলে যেতেন

এই পথে মোর চলে যেতেন

নূর নবী হজরত।

আমি যদি আরব হতাম মদিনারই পথ

পয়জা তাঁর লাগত এসে

আমার কঠিন বুকে

আমি ঝর্ণা হয়ে গলে যেতাম

অমনি পরম সুখে

সেই চিহ্ন বুকে পুরে

পালিয়ে যেতাম কোহ-ই-তুরে

চিহ্ন বুকে পুরে

পালিয়ে যেতাম কোহ-ই-তুরে

দিবানিশি করতাম তার

দিবানিশি করতাম তার

কদম জিয়ারত

আমি যদি আরব হতাম মদিনারই পথ

মা ফাতেমা খেলত এসে

আমার ধূলি লয়ে

আমি পড়তাম তার পায়ে লুটিয়ে

পড়তাম তার পায়ে লুটিয়ে

ফুলের রেণু হয়ে

ফুলের রেণু হয়ে

ফুলের রেণু হয়ে

হাসান হোসেন হেসে হেসে

নাচত আমার বক্ষে এসে

হাসান হোসেন হেসে হেসে

নাচত আমার বক্ষে এসে

চক্ষে আমার বইত নদী

চক্ষে আমার বইত নদী

পেয়ে সে ন্যামত।

আমি যদি আরব হতাম মদিনারই পথ

এই পথে মোর চলে যেতেন

এই পথে মোর চলে যেতেন

নূর নবী হজরত।

আমি যদি আরব হতাম মদিনারই পথ

আমি যদি আরব হতাম মদিনারই পথ

Related Posts

" আমি যদি আরব হতাম lyrics Ami jodi arob Hotam lyrics"

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad