নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই |

 Masjid eri pase amay kabar dio vai lyrics


মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই..

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই.

যেন গোরে থেকেও

মোয়াজ্জিনের আজান শুন্‌তে পাই..

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই..

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই...


আমার গোরের পাশ দিয়ে ভাই নামাজীরা যাবে,

পবিত্র সেই পায়ের ধ্বনি

বান্দা শুনতে পাবে।

গোর আজাব থেকে ,এ গুণাহ্‌গার পাইবে রেহাই।

আবার পাইবে রেহাই..

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই

যেন গোরে থেকেও মোয়াজ্জিনের

আজান শুন্‌তে পাই..

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই..


কত পরহেজগার খোদা , নবীজীর উম্মত..

মস্‌জিদে করে রে ভাই কোরান তেলাওয়াৎ।

সেই কোরান শুনে যেন আমি পরান জুড়াই।

আমি পরান জুড়াই।

আমি পরান জুড়াই....

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই..

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই..


কত দরবেশ ফকির রে ভাই মস্‌জিদের আঙিনাতে..

আল্লার নাম জিকির করে লুকিয়ে গভীর রাতে।

আমি তাদের সাথে কেঁদে কেঁদে

নাম জপ্‌তে চাই।

আল্লার নাম জপ্‌তে চাই।

আল্লার নাম জপ্‌তে চাই....

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই

যেন গোরে থেকেও

মোয়াজ্জিনের আজান শুন্‌তে পাই...


মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই..

যেন গোরে থেকেও

মোয়াজ্জিনের আজান শুন্‌তে পাই...

মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই..

Related Posts

" মসজিদেরই পাশে আমায় কবর দিও ভাই lyrics | Masjid eri pase amay kabar dio vai lyrics"

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad