নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

পৃথিবী আমার আসল ঠিকানা নয় 


পৃথিবী আমার আসল ঠিকানা নয়,
পৃথিবী আমার আসল ঠিকানা নয়।।
মরণ একদিন মুছে দেবে সকল রঙ্গিন পরিচয়…
পৃথিবী আমার আসল ঠিকানা নয়।
মিছে এই মানুষের বন্ধন,
মিছে মায়া স্নেহ প্রীতি ক্রন্দন। ২
মিছে এই জীবনের রংধনু সাত রং, ২
মিছে এই দুদিনের অভিনয়।
পৃথিবী আমার আসল ঠিকানা নয়।
মরণ একদিন মুছে দেবে সকল রঙ্গিন পরিচয়…
পৃথিবী আমার আসল ঠিকানা নয়।
মিছে এই ক্ষমতার দন্দ,
মিছে গান কবিতার ছন্দ।
মিছে এই অভিনয় নাটকের মঞ্চে,
মিছে এই জয় আর পরাজয়।

পৃথিবী আমার আসল ঠিকানা নয়।
মরণ একদিন মুছে দেবে সকল রঙ্গিন পরিচয়.
পৃথিবী আমার আসল ঠিকানা নয়।
মরণ একদিন মুছে দেবে সকল রঙ্গিন পরিচয়.
পৃথিবী আমার আসল ঠিকানা নয়।


Related Posts

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad