নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 কবরের আযাব যে এত কঠিন লিরিক | 

Koborer ajab je koto kothin lyrics



কবরের আযাব যে এত কঠিন

সইতে আমি পারিবনা ।

মৃত্যুর যন্ত্রণা কত কঠিন

সইতে আমি পারিবনা । ২ 


ওগো রহমান, ওগো রহীম

চাই যে তোমার শুধু করুণা । 

কবরের আযার যে এত কঠিন

সইতে আমি পারিবনা ।

মৃত্যুর যন্ত্রণা কত কঠিন

সইতে আমি পারিবনা ।


মাসজিদের ঐ পালকি খানা

আসবে দ্বারে দ্বারে সবার জানা,

বড়ই পাতা আর গরম পানি

শেষ গোছল দিবে তাও জানা । ২


গোছল শেষে ঐ সাদা কাফনে । ২

চীর বিদায় দিবে তাও জানা । 

কবরের আযার যে এত কঠিন

সইতে আমি পারিবনা ।

মৃত্যুর যন্ত্রণা কত কঠিন

সইতে আমি পারিবনা ।


মুনকার নাকীর আসিবে কাছে

সাওয়াল করিবে পাশে বসে,

না পারিলে সাওয়ালের জাওয়াব

শুরু হবে কবরের আযাব । ২ 


শত অপরাধ ক্ষমা করে । ২

জান্নাতে করে দিও ঠিকানা । 

কবরের আযার যে এত কঠিন

সইতে আমি পারিবনা ।

মৃত্যুর যন্ত্রণা কত কঠিন

সইতে আমি পারিবনা ।

Related Posts

" কবরের আযাব যে এত কঠিন লিরিক | Koborer ajab je koto kothin lyrics"

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad