নিশ্চয়ই সকল আমাল (এর প্রতিদান) নির্ভর করে নিয়াতের উপর, প্রত্যেক ব্যক্তির জন্য তাই রয়েছে, যা সে নিয়াত করে। (১:১ বুখারিঃ তাওহীদ পাবলিকেশন)

 সময়ের জনপ্রিয় শিল্পী ইকবাল হুসাইন  জীবন এর বিভিন্ন সময়ে গাওয়া বাছাই করা

  কিছু গান নিয়ে আমাদের এই আয়োজন




শিল্পীঃ ইকবাল হুসাইন জীবন 

আশা করি গান গুলি আপনাদের ভাল লাগবে

 গান গুলি ডাউনলোড করতে গানের শিরোনামের উপরে ক্লিক করুন 


লাব্বাইক আল্লাহুম্মা 

স্কুলে যেতাম আমি 


হাসবি রাব্বি 


আমার যখন পুরাবে দিন 


আমি ত আমার চেয়ে 


কিছু কিছু কথা আছে 



পৃথিবী আমার আসল 


প্রভুর ক্রুনা পেতে 


বৃষ্টির ফোঁটায় ফোঁটায় 


মানবতা দিকে দিকে কাঁদছে 


হৃদয়ের ক্যানবাসে একটি 


কদিন ধরে মনটা পুড়ে

মন যদি দাও তুমি হেরার   

এত আপন এত প্রিয়জন 

যা কিছু করতে চাও করতে পার   

হঠাৎ করে কে যে ডাকল আমায়   








islamicsongsbd.com/

Related Posts

"শিল্পী ইকবাল হুসাইন"

একটি মন্তব্য পোস্ট করুন

সুন্দর স্বাবলম্বী ভাষায় কমেন্ট করার অনুরোধ রইলো.....

Iklan Atas Artikel

Middle Ad

Middle 2

Registered ad